সংবাদ শিরোনাম:
মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬
মধুপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত

মধুপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত

প্রতিদিন প্রতিবেদক, মধুপুর :  বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি এ শ্লোগানকে সামনে রেখে  টাঙ্গাইলের  মধুপুরে দুই দিন ব্যাপী ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ বিজ্ঞান মেলা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা চত্বরে সোমবার (২৯ জানুয়ারি) এ অনুষ্ঠান শুরু হয়ে চলে ৩০ জানুয়ারি মঙ্গলবার বিকেল পর্যন্ত।

মধুপুর উপজেলা প্রশাসন আয়োজিত এ মেলায় বিভিন্ন স্কুল-কলেজের ক্ষুদে বিজ্ঞানীদের অংশগ্রহণে মুখরিত হয়ে উঠে। এ সময় স্টলে স্টলে দেখা মেলে বিজ্ঞানের আবিষ্কারের বিভিন্ন নিদর্শন।

উপজেলা নির্বাহী অফিসার সাদিকুর রহমান সবুজের সভাপতিত্বে এ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ মো.ছরোয়ার আলম খান আবু , অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা  সহকারী কমিশনার (ভূমি) মো.জাকির হোসাইন, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রশিদ, একাডেমিক সুপারভাইজার মহিউদ্দিন, শিক্ষক, শিক্ষার্থীবৃন্দ।

জুনিয়র ও সিনিয়র গ্রুপে প্রথম স্থান অর্জন করে  মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়, দ্বিতীয় স্থান অর্জন করে যথাক্রমে শোলাকুড়ী উচ্চ বিদ্যালয় ও মধুপুর সরকারি কলেজ, তৃতীয় স্থান অর্জন করে আহাম্মদ আলী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় ও শোলাকুড়ী কলেজ।

বিজ্ঞান মেলায় জুনিয়র গ্রুপে প্রথম স্থান অধিকার করে ধলপুর উচ্চ বিদ্যালয়, দ্বিতীয় শোলাকুড়ী উচ্চ বিদ্যালয়, তৃতীয় আহাম্মদ আলী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় এবং সিনিয়র গ্রুপে প্রথম স্থান অধিকার করে মধুপুর সরকারি কলেজ ও দ্বিতীয় স্থান অধিকার করে মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়। কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে প্রথম স্থান অর্জন করে  মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়, দ্বিতীয় স্হান অর্জন করে  শোলাকুড়ী উচ্চ বিদ্যালয় ও আহাম্মদ আলী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840